স্যামসাঙ গ্যালাক্সি এস ৭ ফোনটি পানি প্রতিরোধী হবে

্যামসাঙ গ্যালাক্সি এস ৭ ফোনটি পানি প্রতিরোধী হতে পারে। যদিও এই কথাটি এখনও স্যামসাঙ অফিসিয়াল ভাবে বলেনি। কিন্তু  গ্যালাক্সি এস ৭ ফোনটির বিস্তারিত বিবরণ দেখে এটি আসঙ্খা করা হচ্ছে যে এই ফোনটি পানি প্রতিরোধী হবে।

স্যামসাঙ ইন্দোনেশিয়া ওয়েবসাইট এ একটি ভিডিও প্রকাশ করা হয়। এবং ভিডিওটির টাইটেল এর শেষে একটি হ্যাস ট্যাগ ব্যবহার করা হয়েছে, “TheNextGalaxy”। হ্যাস ট্যাগটি দেখে সহজেই অনুমান করা যায় যে এটি স্যামসাঙ গ্যালাক্সি এস ৭ এর কথায় বলা হচ্ছে।

ভিডিওটিতে ইন্দোনেশিয়ার তীরন্দাজ “Dellie Threesyadinda” তার প্রশিক্ষণ নেয়ার সময় স্যামসাঙ গ্যালাক্সি এস সিরিজের একটি ফোনে ব্যবহার করছেন। ভিডিওটির একটি সীন এ দেখা যায় তিনি তার ফোনটিকে wireless charger থেকে মুক্ত করছেন। ঠিক তার পরের সীন এ দেখা যায় যে তিনি তার ফোনটিকে বৃষ্টিতে ব্যবহার করছেন। এবং বৃষ্টির ফোটা ফোনটির অক্ষত স্ক্রীন এ পরে লাফিয়ে সরে চলে যাচ্ছে।

এবার স্যামসাঙ গ্যালাক্সি এস ৭ কে ভোক্তাদের চাহিদা ফিরিয়ে দিতে হবে। যেটা গত বছর স্যামসাঙ গ্যালাক্সি এস ৬ এবং স্যামসাঙ গ্যালাক্সি এস ৬ এজ বার্থ হয়ে ছিল। নতুন এজ ডিসপ্লে ছাড়া তেমন কিছুই নতুন ছিল না এই ডিভাইসটি তে। তাছাড়াও স্যামসাঙ খুব চিন্তিত ছিল বাজারের কম দামী চাইনিজ ফোন গুলোর জন্য এবং অ্যাপেল এর হাই-টেকনিক আইফোন এর জন্য। বলতে গেলে এটি স্যামসাঙ এর কাছে বিরাট এক প্রতিযোগিতার স্বরূপ। কেনোনা বাজারের চাহিদা মেটাতে অনেক আধুনিক স্মার্ট ফোন তৈরি করতে হয় স্যামসাঙ কে, কিন্তু চাইনিজ ফোন গুলোর সাথে প্রতিযোগিতা করার জন্য এর দাম ও বাজেট-বন্ধুত্বপূর্ণ করতে হয় স্যামসাঙ কে।

স্যামসাঙ গ্যালাক্সি এস ৭

স্যামসাঙ গ্যালাক্সি এস ৭

ওয়্যারলেস চার্জিং এবং পানি প্রতিরোধী প্রযুক্তি স্মার্ট ফোন এর জগতে নতুন কিছু না। এবং এটা অস্পষ্ট যে স্যামসাঙ গ্যালাক্সি এস ৭  প্রত্যাশিত কোন বৈশিষ্ট্যটি ভোক্তাদের স্বার্থ প্রজ্বলিত করবে। স্যামসাঙ তার গ্যালাক্সি এস ৭ ফিচার বিবরণ এ দেখিয়েছেন যে এই প্রোডাক্ট টি পানি প্রতিরোধী নয়। কিন্তু এই নতুন প্রকাশিত ভিডিওটিতে কঠোরভাবে লক্ষনীয় হয় যে, স্যামসাঙ গ্যালাক্সি এস ৭ পানি প্রতিরোধী। স্যামসাঙ খুব শীঘ্রই অর্থাৎ সামনের রবিবারে তাদের নতুন দুইটি ফ্লাগসিপ ফোন গ্যালাক্সি এস ৭ এবং গ্যালাক্সি এস ৭ এজ বার্সেলোনা এর এক ইভেন্ট এ প্রকট করতে চলেছেন। এই ইভেন্ট এর খবর আমারা আপনাদের জানিয়ে দেবো,

স্যামসাঙ গ্যালাক্সি এস ৭, ইন্দোনেশিয়ান ভিডিও ক্লিপঃ


ছবিঃ স্যামসাঙ ইউটিউব চ্যানেল